1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১২:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

লকডাউন: সিলেটে মামলা খেলেন আরও ১৮৭ জন, যানবাহন আটক হলো ১১৬ টি

সিলেট প্রতিবেদক
  • প্রকাশিত: শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ২১৭০ বার পড়া হয়েছে
লকডাউন সিলেট
ছবি : বাংলার ঐতিহ্য

করোনার বিস্তার রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে সিলেটে কঠোর অবস্থানে ছিলো প্রশাসন। আইনশৃ্খলা বাহিনীর পাশাপাশি বিজিবি সেনাবাহিনী ছিলো মাঠে। ৩৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ৩৩ টি মোবাইল কোর্ট তৎপর ছিলো।

কঠোর লকডাউনের প্রথম দিনের মতো দ্বিতীয় দিনেও লকডাউন নির্দেশনা ও স্বাস্থ্যবিধি অমান্যের দায়ে মামলা খেয়েছেন অনেকে। গুণতে হয়েছে জরিমানাও। এছাড়া লকডাউনে সড়কে বের হওয়ায় বেশকিছু যানবাহনের বিরুদ্ধেও মামলা করে পুলিশ।

সিলেট জেলা প্রশাসনের সহকারী কমিশনার (কোভিড-১৯ ও মিডিয়া সেল) শাম্‌মা লাবিবা অর্ণব
যথাযথভাবে লকডাউন পালন ও স্বাস্থ্যবিধি অনুসরণ নিশ্চিত করতে শুক্রবার সিলেট মহানগর ও সকল উপজেলায় ৩৩ টি ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। লকডাউনের দ্বিতীয় দিনে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৮৭ জনের বিরুদ্ধে মামলা করা হয়। এ সময় মোট ২ লাখ ২৫ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

এদিকে, কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে সিলেট মহানগর পুলিশ (এসএমপি) বিভিন্ন চেকপোষ্টে এবং ডিউটিস্থলে লকডাউন বিধি নিষেধ অমান্য করায় ৯৪ টি যানবাহনকে মামলা দেয়া এবং ১১৬ টি যানবাহনকে আটক করা হয়।

এরমধ্যে অটোরিকশা ১০টি, মোটরসাইকেল ৬৭টি, প্রাইভেটকার ১১টি, অন্যান্য যানবাহন ৬টিসহ সর্বমোট ৯৪টি যানবাহনে মামলা দেয়া হয় এবং সিএনজি ১৩টি, মোটরসাইকেল ৫২টি, প্রাইভেটকার ০৯টি ও অন্যান্য যানবাহন ৪২টি সহ সর্বমোট ১১৬ টি যানবাহন আটক করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)