1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৮:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

শাজাহানপুরে ইউএনওর বিদায় বেলা মূলা উপহার খুশিতে মিষ্টি বিতরণের ধুম

নিজেস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ২০২ বার পড়া হয়েছে

বগুড়ার শাজাহানপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা পারভীনের বিদায় বেলায় পেলেন মূলা উপহার। আর খুশিতে মিষ্টি বিতরণের ধুম পড়ে যায় বিভিন্ন এলাকায়।

আজ সোমবার দুপুরে ইউএনওর বাসভবনের সামনে স্থানীয় বাসিন্দারা তার মালামাল বহনকারী ট্রাকে তুলে দেন ১৫ কেজি মূলা। এদিকে ইউএনওর চলে যাওয়ার খবর শুনে উপজেলার নয়মাইল ,মাঝিড়া সহ বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণের খবর পাওয়া যায়। উল্লেখ্য, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা পারভীন কে বদলি করা হয়েছে।

এ উপজেলায় তার কার্যকাল এক বছর তিন মাস। জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে তাকে এই বদলীর আদেশ দেয়া হয়।

গত ১ জানুয়ারী এই বদলির বিষয়টি নিশ্চিত করেছিলেন বিদায় নির্বাহী কর্মকর্তা মাহমুদা পারভীন বলেন, রাজশাহী পরিবেশ অধিদপ্তরে তাকে বদলি করা হয়েছে এবং এটা তার স্ব ইচ্ছায় বদলী। জানাগেছে,এ উপজেলায় তার কার্যকাল এক বছর তিন মাসের মধ্যেই জনমনে অভিযোগ হয়ে উঠেছে সীমাহীন। এমনই পরিস্থিতিতে দীর্ঘ একমাস যাবত নিবার্হী কর্মকর্তা মাহমুদা পারভীন অফিসে আসছিলেন না। বাসায় বসে শুধু অফিশিয়াল জরুরী ফাইল পত্রে স্বাক্ষর করেন। আর নিয়মিত অফিস না করায় দৈনন্দিন সেবা থেকে বঞ্চিত হয়ে আসছেন উপজেলার সাধারণ জনগণ।

এছাড়াও যুবলীগ নেতা, সাংবাদিক সহ অনেককে বিভিন্নভাবে সাজা দেয়ার হুমকি দিয়েছেন বলে অভিযোগ রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)