1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

শাজাহানপুরে ভাতিজিকে ধর্ষণ করলো চাচা

শাজাহানপুর প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১৫৩২ বার পড়া হয়েছে
ভাতিজিকে ধর্ষণ করলো চাচা
ছবি : বাংলার ঐহ্যি

মিজানুর রহমান মিলন : বগুড়ার শাজাহানপুর উপজেলায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে চাচা, রফিকুল ইসলাম(৫০)কে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার রাতে মামলা হওয়ার পর রফিকুলকে উপজেলার আমরুল ইউনিয়নের পলিপলাশ গ্রাম থেকে গ্রেফতার করে বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। রফিকুল ওই গ্রামের মৃত মনছের আলীর ছেলে। শিশুর মা বাদী হয়ে শাজাহানপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

শাজাহানপুর থানার ওসি মো. আব্দুল্লাহ আল মামুন জানান, ভুক্তভোগী শিশুর মা বলেন, রফিকুল ও তার স্বামী আপন খালাতো ভাই। দুপুরে বাড়ির সামনে শিশুদের সঙ্গে তার মেয়ে খেলা করছিল। মেয়েকে গোসল করানোর জন্য ডাক দিতে গিয়ে দেখা যায় সে বাড়ির সামনে নেই। আশে পাশে খুঁজেও তাকে পাওয়া যাচ্ছিল না। একপর্যায়ে বিকেল ৩ টার দিকে রফিকুলের ঘর থেকে মেয়ের কান্নার আওয়াজ শুনতে পাওয়া যায়। এগিয়ে যেতেই তিনি দেখেন রফিকুল দরজা খুলে তার মেয়েকে বের করে দিচ্ছে। শিশুর মাকে দেখে রফিকুল বলে, তোর মেয়েকে লিচু দিতে ঘরে ডেকেছিলাম।

শিশুর মা জানান, রফিকুলের ওখান থেকে মেয়েকে কোলে নিয়ে গোসলে নিয়ে যাই। মেয়েকে দেখে আমার সন্দেহ হচ্ছিল রফিকুল আমার মেয়ের সঙ্গে কিছু একটা করেছে। পরে ভালোভাবে মেয়ের শরীর দেখে বুঝতে পারি এবং মেয়েকে বললে সে বলে, তার সঙ্গে খারাপ কাজ করেছে তার চাচা রফিকুল।

ওসি আব্দুল্লাহ আল মামুন আরো জানান, মামলার পর পরই রফিকুলকে মঙ্গলবার রাতেই গ্রেফতার করা হয়। আর ভুক্তভোগী শিশুর মেডিকেল পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)