1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

শেরপুরে সেচ্ছাসেবী সংগঠন মানবতার কল্যান ফাউন্ডেশন এর কমিটি প্রকাশ

শেরপুর প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৩৪০ বার পড়া হয়েছে
মানবতার কল্যান ফাউন্ডেশন
ছবি : সংগৃহীত

মানবতার কল্যান ফাউন্ডেশনের কমিটি অনুমোদন লাভ করেছে। গত ২৮ এপ্রিল ২০২১ মানবতার কল্যান ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভার সর্বসম্মতিক্রমে সংগঠনের চেয়ারম্যান রাতুল হাসান সোহান এর সাক্ষরিত এক পত্রে এ কমিটির অনুমোদন দেওয়া হয়। আরিয়ান খান হৃদয় কে সভাপতি ও মো: সাইম ইসলাম তপুকে সাধারন সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি শেরপুর জেলা শাখার অনুমোদন দেওয়া হয়।

সহ- সভাপতি. জেনিয়া জান্নাত, ইসমাইল হোসেন রোকন,জাকারিয়া হোসেন জিহাদ,রাসেল রাফিন,যোগ্ম সাধারণ সম্পাদক. আফসানা ফাইজা,শাহ জিল্লুর রহমান শামিম,সাংগঠনিক সম্পাদক,আব্দুল্লাহ আল মোহাম্মদ শুভ, আরিফুল ইসলাম সাজু, মোঃ জাহিদ জুবায়ের, নাহিদ হাসান,তাহসিন আদনান রিয়াদ,সোহানোর রহমান সোহাগ, মেহেদী হাসান ছুটন,মুবিনুর রহমান প্রত্যয়,রাইহান হাবিবুল্লাহ দ্বীপ,আবু রাইহান সানী,খালেদ হাসান প্রান্ত সহ আরো অনেকে

মানবতার কল্যান ফাউন্ডেশন এর চেয়ারম্যান রাতুল হাসান সোহান বলেন, “ভালো কাজের পরিকল্পনা ও সেটা বাস্তবায়নের লক্ষ্যে সেচ্ছাসেবী সংগঠন মানবতার কল্যান ফাউন্ডেশন প্রতিষ্ঠা করা হয়েছে। ইতোমধ্যে আমরা বৃক্ষরোপণ, মাস্ক বিতরণ ও শহর পরিষ্কার পরিছন্নতার কাজ করার পরিকল্পনা করেছি। এরপর আমরা পথশিশুদের পুনর্বাসন ও শিক্ষাদান, গরিব অসহায় মানুষদের সাধ্যমত সাহায্য এবং দুস্থদের বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়ার জন্য কাজ করবো। আমি আশা করি সমাজের সকল শ্রেণী পেশার মানুষ শুধু মাত্র প্রশাসনের উপর দায় না চাপিয়ে নিজ নিজ অবস্থান থেকে ভালো কাজে এগিয়ে আসবে। শুধু মাত্র নিজের জন্য না ভেবে আমরা যদি অসহায় মানুষদের জন্য কাজ করি তাহলেই জীবনের আসল স্বার্থকতা আসবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)