1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে রাঙ্গাবালীতে মানববন্ধন

রাঙ্গাবালী প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৮৭৯ বার পড়া হয়েছে
সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে রাঙ্গাবালীতে মানববন্ধন
ছবি : বাংলার ঐতিহ্য

প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে সাংবাদিকেরা। বুধবার বিকেল সাড়ে ৬ টায় উপজেলা পরিষদের সামনে ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়। এতে সংবাদকর্মীদের পাশাপাশি সচেতন নাগরিক সমাজের লোকজনও অংশ নেয়।

রাঙ্গাবালী প্রেস ক্লাবের উদ্যোগে আয়োজিত এ কর্মসূচিতে বক্তব্য রাখেন, রাঙ্গাবালী প্রেস ক্লাবের সভাপতি যুগান্তরের কামরুল হাসান, সহ-সভাপতি ইত্তেফাকের শুভ সিকদার, সাধারণ সম্পাদক কালের কণ্ঠের এম সোহেল, যুগ্মসাধারণ সম্পাদক খোলা কাগজের আল আমিন হিরণ ও যুগ্মসাধারণ সম্পাদক যায়যায়দিনের আইয়ুব খান,দৈনিব ভোরের পাতার মিজানুর রহমান রাসাদ, দৈনিক আমার সংবাদের মনিরুল ইসলাম প্রমুখ।

বক্তারা, আক্রোশমূলক ও উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার করে সাংবাদিক রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। একইসঙ্গে রোজিনা ইসলামকে হেনস্তকারী স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের বিরুদ্ধে তদন্ত পূর্বক কঠোর ব্যবস্থা নিতে হবে। এই দাবি মেনে নেওয়া না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করবে সাংবাদিকেরা।

উল্লেখ্য, গত সোমবার পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সচিবলয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের হেনস্তের শিকার হন সাংবাদিক রোজিনা ইসলাম। তাকে পাঁচ ঘন্টা আটকে রাখার পর শাহবাগ থানার পুলিশের কাছে হস্তান্তর এবং মামলা করা হয়। পরদিন মঙ্গলবার আদালতে হাজির করার পর তার রিমান্ড নামঞ্জুর করে কাশিমপুর কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)