1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

সাকিবকে নিয়ে নতুন ধোঁয়াশা

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত: সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৯৭৯ বার পড়া হয়েছে
সাকিব আল হাসান
ফাইল ছবি

বাংলাদেশ দলের নতুন স্পিন পরামর্শক হিসেবে নিয়োগ পেয়েছেন শ্রীলঙ্কার কিংবদন্তি স্পিনার রঙ্গনা হেরাথ। দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার অ্যাশওয়েল প্রিন্স দায়িত্ব পেয়েছেন ব্যাটিং পরামর্শক হিসেবে। দুজনেই তাদের কাজ শুরু করবেন বাংলাদেশ দলের আসন্ন জিম্বাবুয়ে সফর দিয়ে। তবে তারা কেউই বাংলাদেশে আসছেন না।

বাংলাদেশ দল এবার ভাড়া করা বিমানে না গিয়ে শিডিউল ফ্লাইটে জিম্বাবুয়ে যাবে। মাঝে কাতারে ট্রানজিট নেবে টাইগাররা। ওদিকে শ্রীলঙ্কা থেকে জিম্বাবুয়ে যাবেন হেরাথ। তিনিও যাত্রা বিরতি পাবেন কাতারে। সেখানেই হেরাথের সঙ্গে দেখা হবে বাংলাদেশ দলের। ব্যাটিং পরামর্শক অ্যাশওয়েল প্রিন্স বর্তমানে আছেন দক্ষিণ আফ্রিকায়। সেখান থেকেই জিম্বাবুয়েতে যাবেন তিনি। সাকিব আল হাসানও যুক্তরাষ্ট্র থেকে দক্ষিণ আফ্রিকা হয়ে জিম্বাবুয়ে যাবেন।

যদিও বাংলাদেশ দলের জিম্বাবুয়ে সফরের দায়িত্ব পাওয়া টিম লিডার সাজ্জাদুল আলম ববি আজ (রোববার) মিরপুরে সংবাদমাধ্যমকে জানান, নতুন দুই কোচের সঙ্গেই দেখা হবে কাতারে। তবে বিসিবির ক্রিকেট অপরেশন্স বিভাগ থেকে ঢাকা পোস্টকে জানানো হয়েছে, ব্যাটিং পরামর্শক অ্যাশওয়েল প্রিন্স প্রোটিয়া হওয়ার সে তার দেশ দক্ষিণ আফ্রিকা থেকে সোজা জিম্বাবুয়েতে যাবেন। হেরাথ যাবেন কাতার হয়ে।

সাকিবের প্রসঙ্গে ববি বলেন, ‘সাকিব যুক্তরাষ্ট্র থেকে দক্ষিণ আফ্রিকায় যাবে সেখান থেকে জিম্বাবুয়ে। সে সম্ভবত হারারেতে যোগ দিবে। ওটা ক্রিকেট পরিচালনা বিভাগ দেখভাল করছে। ওরা ওখানে যাবে। আমরা যাচ্ছি কাতার হয়ে।’

 

সঙ্গে যোগ করেন ববি, ‘সাকিব জয়েন করছে, জয়েন করার পরে আশা করি সে তিন ফরম্যাটেই উপস্থিত থাকবে। তাকে পেলে অবশ্যই দলের জন্য বুস্ট আপ। আর প্রতিপক্ষের জন্যও একটা চাপ থাকবে।’

তবে সাকিব ঠিক কবে দলের সঙ্গে যোগ দিবেন সেটি নিশ্চিত করেনি কেউই। বোর্ডের ক্রিকেট পরিচালনা বিভাগের কাছে জানতে চাইলেও কোনো সদুত্তর পাওয়া যায়নি। জানিয়েছে, সাকিব তিন ফরম্যাটেই আছে। যথা সময়েই জিম্বাবুয়ে পৌঁছে যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)