1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ২১ জুন ২০২১, ১২:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মুজিব বর্ষ উপলক্ষে কালিয়ায় ১০০ টি পরিবার উপহার পেলেন জমিসহ পাকা ঘর বিশ্ব বাবা দিবস আজ বরিশালে গীর্জামহল্লায় ফুটপাত দখল করে অবৈধ স্থাপনা, ভোগান্তিতে পথচারীরা নওগাঁর আত্রাইয়ে প্রতিবন্ধী পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও – ইকতেখারুল ইসলাম কালিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু; স্বামী পলাতক হাই ভোল্টেজ ম্যাচে রাতে মুখোমুখি জার্মানি-পর্তুগাল জনবসতিতে বুনো ভাল্লুকের তাণ্ডব, আহত ৪ বরিশালে লাভ ফর ফ্রেন্ডসের সৌজন্যে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব অনুষ্ঠিত কুয়াকাটায় ক্ষুদ্র পর্যটন ব্যবসায়ীদের স্থায়ী মার্কেটের দাবীতে মানববন্ধন। অবশেষে পাওয়া গেলো আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে !

সাদুল্লাপুরে ইজি অটোবাইকের ধাক্কায় নিহত রাজমিস্ত্রী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ১০৮ বার পড়া হয়েছে
সড়ক দূর্ঘটনা

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলায় ইজি অটোবাইকের ধাক্কায় তিন কন্যা সন্তানের জনক আনারুল ইসলাম (৪২) নামের এক রাজমিস্ত্রী নিহত হয়েছেন। গতকাল ১৮ জুলাই শনিবার দুপুর আড়াইটার দিকে সাদুল্লাপুর উপজেলার ৭নং ইদিলপুর ইউনিয়নের কুঞ্জমহিপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত আনারুল কুঞ্জমহিপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে।

 

স্থানীয়রা জানান, সাদুল্লাপুরের ঠুটিয়াপকুর মাদরহাট সড়কে একই ইউনিয়নের যোগীবাড়ী মাদারহাট এলাকার মৃত জামাল উদ্দিনের ছেলে শুকরু মিয়া (৩২) নামের এক অটোবাইক চালক যাত্রী নিয়ে দ্রুত গতিতে মাদারহাটের দিকে যাচ্ছিল। এসময় কুঞ্জমহিপুরের চেয়ারম্যানের তেকানী নামক স্থানে পৌঁছালে টিনের বেড়া মাথায় নিয়ে হেঁটে আসা আনারুলকে ওই যাত্রীবাহী দ্রুতগামী ইজি অটোবাইক সজোরে ধাক্কা দেয়। এতে ছিটকে পাকা রাস্তা উপরে পড়ে গিয়ে মাথা ও নাকে মুখে আঘাত ঘটনাস্থলে আনারুল ইসলাম মর্মান্তিকভাবে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যায়। এসময় উত্তেজিত জনতা ইজি অটোবাইকটি আটক ও ভাংচুর করে এবং চালক শুকরু মিয়াকে উত্তমমধ্যম দিয়ে আটকে রাখে। খবর পেয়ে পরে থানা পুলিশকে খবর দেয়া হলে তার লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে। তবে কারো কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য অনুমতি দিয়ে অটো চালককে তার নিকটজনের হাতে দূর্ঘটনাকবলিত অটো ও চালক শুকরু মিয়াকে তুলে দেয়া হয়। দূর্ঘটনায় মর্মান্তিকভাবে নিহত আনারুলের লাশ দেখার জন্য হাজারো আবালবৃদ্ধ নারীপুরুষ ওই বাড়িতে ভীড় জমায়। এ সময় এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। ইদিলপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) মেম্বর আহসান হাবিব রিপন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত আনারুল ইসলাম পেশায় টিনসেড ঘর তৈরী রাজমিস্ত্রী হিসাবে কর্মরত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)