1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

সুনামগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিবেদক :
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৪৬৬ বার পড়া হয়েছে

প্রথম আলোর জৈষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে সুনামগঞ্জ মানববন্ধন করেছে সুনামগঞ্জে কর্মরত সাংবাদিকরা। সকালে সাড়ে ১১ টায় শহরের ট্রাফিক পয়েন্টে প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি।

মানববন্ধনে সাংবাদিকরা সচিবালয়ে সাংবাদিক রোজিনাকে আটকে রেখে হেনস্তা করা ও পরবর্তিতে গ্রেফতার করার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। অনুসন্ধানী সাংবাদিক রোজিনাকে হেনস্তা ও গ্রেফতার করার মাধ্যমে গণমাধ্যমের স্বাধীনতা হরণ করা হয়েছে।

অভিলম্বে সাংবাদিক রোজিনাকে মুক্ত না করে দিলে দেশ ব্যাপী বৃহত্তর আন্দোলনের ডাক দেয়ার হুঁশিয়ারি দেন আন্দোলনকারী সাংবাদিকরা। মাববন্ধনে বক্তব্য রাখেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সহ সভাপতি, শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, শামস শামীম, হিমাদ্র শেখর ভদ্র, শাহাবুদ্দিন আহমেদ, জসীম উদ্দিন, অরুণ চক্রবর্তী, ঝুনু চৌধুরী,আব্দুস সালাম, রেজাউল করিম, মাসুক আহমদ, একে কুদরত পাশা, আশিক পীর, শহীদনুর আহমেদ, সিদ্ধার্ত আচার্য, পাপন সেন, আমিনুল ইসলাম, লুৎফুর রহমান, কর্ণ বাবু দাস, নজরুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)