1. news@www.banglaroitizzo.com : BanglarOitizzo :
  2. imrankhanbsl01@gmail.com : Imran Khan : Imran Khan
  3. banglaroitizzo.news@gmail.com : newseditor :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জ পৌর আ’লীগের বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথে খেলাফত মজলিসের শূরা অধিবেশন সম্পন্ন করোনাকালে ১৭ সেপ্টেম্বর মহান শিক্ষা দিবস মাকে করোনা ভ্যাকসিন দিতে এসে মোটর বাইক চুড়ি শাজাহানপুরে ১০ টি বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন কালীগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আল-আমীন দেওয়ান এর মামীর ইন্তেকাল। বিএনপি’র নেতা খন্দকার মাহাবুবের রোগমুক্তিতে জাগপা’র দোয়া মাহফিল ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছেন নাজমুল হক প্রধান (সাবেক এমপি) বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতা কামনা এনডিপি’র ইতিহাসের এক গুরুত্বপূর্ণ অধ্যায় ৬২’র শিক্ষা আন্দোলন!

হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক আব্দুল মজিদ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৭ জুন, ২০২০
  • ১৯৩ বার পড়া হয়েছে
সাংবাদিক আব্দুল মজিদ

জাতীয় সাংবাদিক সংস্থার নাটোর জেলা কমিটির সভাপতি ও ইউনাইটেড প্রেসক্লাবের সদস্য সাংবাদিক আব্দুল মজিদ ডায়রিয়া জনিত সমস্যায় অসুস্থ হয়ে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। আমরা সকলেই দ্রুত তার সুস্থতা কামনা করি।

তিনি আজকে (৭জুন) রবিবার সকালে হাসপাতালে ভর্তি হন। এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফরিদুজ্জামান দ্রুত সকল প্রকার চিকিৎসা সেবা প্রদান করেন। উপজেলা স্বাস্থ্য ও প. প কর্মকর্তা ডা. রতন কুমার সাহা চিকিৎসার সার্বিক বিষয়ে খোঁজখবর নেন। খবর শুনে তৎক্ষণাৎ উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেন আব্দুল মজিদ কে দেখতে ছুটে আসেন।

এ সময় সাংবাদিক ফজলুর রহমান, সেলিম রেজা, মর্তুজা মাসুদ, মাইনুল ইসলাম ,ইয়াসিফ, সার্বক্ষণিক পাশে থাকছেন।

এছাড়াও জাতীয় সাংবাদিক সংস্থার বাগাতিপাড়া উপজেলা শাখা ও প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ দেখা করতে আসেন।

চিকিৎসাসেবায় সন্তুষ্টি প্রকাশ করে সংবাদিক আব্দুল মজিদ বলেন, জীবনে এই প্রথম অসুস্থতাজনিত কারণে হাসপাতালে ভর্তি হওয়া। হাসপাতালে আসার সঙ্গে সঙ্গে ডাক্তাররা যেভাবে চিকিৎসা সেবা দিচ্ছেন তাতে আমি সন্তুষ্ট।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

নিউজ ক্যাটাগরি

UDOY ADD
©দৈনিক বাংলার ঐতিহ্য (2019-2020)